1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান এবং কোরআন শরীর, সেলাই মেশিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৮৭ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন, রায়পুর(লক্ষ্মীপুর)প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান এর সভাপতিত্বে, সদস্য সাখাওয়াত হোসেন আরিফের সার্বিক সহযোগিতায়, তার নিজ এলাকায় মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, দূস্থ্য ও অসহায়দের মাঝে সেলাই মেশিন, সাধারন মুসুল্লীদের কোরআন শরীফ ও বিভিন্ন ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়।
আজ সন্ধায় সদর উপজেলার ১ নং উত্তর হামছাদী ইউনিয়নের নন্দনপুর বাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে এগুলো প্রদান করা হয়। ৬ জন দূস্থ মহিলাকে সেলাই মেশিন, ২৫ জন মুসুল্লীকে কোরআন শরীফ বিতরন, ৫ টি ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরন ও ৮ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা এবং ১২ জন দূস্থ্য ব্যাক্তিকে নগদ অর্থ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়ন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, দূর্নীতি দমন কমিশনের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, ১ নং উত্তর হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা বাবু বিজন বিহারী ঘোষ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়ন বলেন, আওয়ামীলীগ জনগনের দল, আমরা সবসময় ধর্ম ও জনগনের খেদমতে বদ্ধ পরিকর। সাংসদ নির্বাচিত হয়ে ইতিমধ্যে মসজিদ-মন্দির, মাদ্রাসার ব্যাপক উন্নয়ন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীসকে মাষ্টার্স এর মর্যাদা দিয়েছেন।
প্রধান বক্তা হিসেবে দূদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশের কল্যানে কাজ করে যাচ্ছেন, আমরাও যে যেখানে দায়িত্বপ্রাপ্ত আছি, দেশের কল্যানে কাজ করে যাচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD