1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির চতুর্দশ সম্মেলন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত সরাইলে ইসলামাবাদ প্রিমিয়ার ডে-নাইট শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত পীরগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রামে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের আয়োজনে অন্ধ হাফেজদের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন শুরু চট্টগ্রাম রিপোটার্স অ্যাসোসিয়েশন’র পূর্নাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি -সোহাগ আরেফিন, সম্পাদক-নুরুল আমিন খোকন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জাতীয় বিমা দিবস পালিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে টেংরিয়া প্রধান পাড়ায় নাট দিবস পালিত দখল ও দূষণে অস্তিত্ব সংকটে মোংলার অধিকাংশ খাল,পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র ঠাকুরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধাদের জীবনালেখ্য ও যুদ্ধকালীন ঘটনা নিয়ে নির্মিত ‘আত্মকথন’ শীর্ষক ভিডিও চিত্র উদ্বোধন নাজিরপুরে স্বামী পরিত্যক্তা সুনীতি মিস্ত্রির জমি-বাড়ি দখলের চেষ্টা

পলাতক আসামীকে সঙ্গে নিয়ে নিজের জন্মদিন পালন করে ফেঁসে গেলেন ওসি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৮৭ বার পঠিত

তহিদুল ইসলাম রাসেল, চট্টগ্রাম ব্যুরো প্রধানঃ-
গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামিদের সঙ্গে জন্মদিন পালন করা চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. ওসমান গণিকে প্রত্যাহার করা হয়েছে। তাঁকে কর্মস্থল থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে তাঁকে প্রত্যাহারের নির্দেশ দেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

পুলিশ সুপার স্বাক্ষরিত আদেশে বলা হয়, ওসি মুহাম্মদ ওসমান গণি ২ মার্চ জন্মদিন উপলক্ষে অফিস কক্ষে কেক কেটে জন্মদিন পালন করেন। তখন তাঁর পাশে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আরহাব মাহমুদ ওরফে রুবেলসহ অন্যরা উপস্থিত ছিলেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হওয়ায় কক্সবাজার জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে। তাই অফিসার ইনচার্জ চকরিয়া থানার দায়িত্ব থেকে তাঁকে (ওসিকে) প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হলো।
প্রসঙ্গত, গত ২ মার্চ ছিল ওসি ওসমান গণির জন্মদিন। সেদিন নিজ কার্যালয়ে মামলার পলাতক আসামিদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালনের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দেখা দেয় বিতর্ক। এছাড়া বিভিন্ন মহলে শুরু হয় আলোচনা-সমালোচনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD