1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম উম্মাহর শান্তির কামনার মধ্য দিয়ে শেষ হলো লক্ষ্মীপুরে ৩ দিনের সুন্নী এস্তেমা শরণখোলা শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস এর শুভ উদ্বোধন শরণখোলায় তাফালবাড়ী বাজারের দোকান পাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নাজিরপুর শাখারীকাঠী ইউনিয়ন ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত নাজিরপুর উপজেলা পরিষদ উপনির্বাচনে সেচ্চাসেবক লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী কয়রায় ম্যানগ্রোভ ফ্যামিলি অব খুলনা ইউনিভার্সিটির কমিটি গঠন মঠবাড়িয়ায় বিএনপির শীতবস্ত্র বিতরণ মঠবাড়িয়ায় আ.লীগ নেতা ফজলুল হক মনিরের স্মরণে সভা অনুষ্ঠিত সুন্দর বনে বনবিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারি আটক চট্টগ্রামে র‌্যাবের বিশেষ অভিযানে ৮ জন গ্রেফতার

সুনামগঞ্জ সদরের ইউএনও ও কর্মচারীদের এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৬৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:-

সুনামগঞ্জ সদর উপজেলার কাইয়েরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান, জনপ্রতিনিধিসহ নিরীহ গ্রামবাসীর উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসারসহ জড়িত কর্মকর্তা ও কর্মচারীদের অপসারণের দাবিতে মুক্তিযোদ্ধা ও ভুক্তভোগী গ্রামবাসীদের উদ্যোগে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আলী আকবরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সৈয়দ আলী, আব্দুল করিম, মিছির আলী, হাজী বজলুর রহমান প্রমুখ। এছাড়া আরও বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ৪নং ওয়ার্ড সদস্য ও মুক্তিযোদ্ধার সন্তান মো: নজরুল ইসলাম মানিক, মকবুল হোসেন, ১নং ওয়ার্ড সদস্য আব্দুল মালেক সহ আরও অনেকে।
মান
ববন্ধনে বক্তারা বলেন, গত ৯ ফেব্রুয়ারী সদর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে সদর তহশীল অফিসের সহকারী কামাল হোসেন, ভুমি অফিসের সার্ভেয়ার আনোয়ার হোসেন, নুর আলী গংদের কতর্ৃক মুক্তিযোদ্ধার সন্তান ও জনপ্রতিনিধিকে লাঞ্ছিত করা হয়। তারই প্রতিবাদে ১১ ফেব্রুয়ারী কাইয়েরগাঁও স্কুল মাঠে সদর উপজেলার ইউএনওসহ সদর তহশীল অফিসের সহকারী কামাল হোসেন, ভুমি অফিসের সার্ভেয়ার আনোয়ার হোসেন ও নুর আলীর অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল। তারই প্রেক্ষিতে সুনামগঞ্জ সদর থানায় নুর আলী বাদি হয়ে ১২ ফেব্রুয়ারী ১২ জনের নাম উল্লেখ করে ও ৬০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করে। জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধার সন্তান, সাধারণ ব্যবসায়ী সহ জেলার বাহিরে অবস্থিত নিরীহ মানুষদের উক্ত মামলায় আসামী করা হয়। বক্তারা মামলা প্রত্যাহারর সহ জড়িতদের অপসারণের দাবী জানান উপস্থিত মুক্তিযোদ্ধা ও ভুক্তভোগী সাধারণ মানুষেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD