1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
স্বাধীনতা বিরোধী অপ শক্তির বিরুদ্ধে মাঠে নামছে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ ঠাকুরগাঁও পাক হানাদার মুক্ত দিবস পালিত মঠবাড়িয়ায় চুর-ডাকাতের ভয়ে এলাকাবাসী ভারত-বাংলাদেশ মাঝখানে কাঁটাতার,দুই পাড়ের স্বজনদের মিলনমেলা মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যার হাতেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন ;- খোরশেদ আলম সুজন পাকুন্দিয়ার কোদালিয়ায় মরহুম জিল্লুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত উচ্চ আদালত থেকে জামিন পেয়েও বাড়ি ফিরতে পারেনি সিদ্ধিরগঞ্জের বিএনপি নেতারা কিশোরগঞ্জে মানবাধিকার ও জেন্ডার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে সেচ্চাসেবক লীগের সভা অনুষ্ঠিত ময়মনসিংহে শিক্ষার্থীদের পরিক্ষা চলাকালীন বানিজ্য মেলা,সাংবাদিক সংগঠনের মানববন্ধন

মঠবাড়িয়ায় বিধবা নারীকে তাড়িয়ে বসতবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৭০ বার পঠিত

মঠবাড়িয়া প্রতিনিধি;-
সৌদি আরবে কর্মরত অবস্থায় প্রবাসি দুলাল মিয়ার মৃত্যু হয়। এদিকে তার বিধবা স্ত্রী ও কন্যাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে বসত বাড়ি দখল করে নিয়েছে ওই প্রবাসির ভাই ও বোন। মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মৃত. প্রবাসি দুলাল মিয়ার মেয়ে লিমা আক্তার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার পিতা দুলাল মিয়া সৌদি আরবের কর্মরত থাকা কালীন ২০১৭ সালের ৩ জুন মারা যান। এর পর তার ছোট চাচা নজরুল ইসলাম ও ফুপু শিউলী আক্তার সকল জমি ও বাড়ি ঘর আত্মসাৎ করার জন্যে পায়তারা শুরু করে। এক পর্যায় আমার মা রীমা বেগমের নামে ভূয়া তালাকনামা তৈরী করে ও আমাদের ওপর নির্যাতন চালায়। ২০১৭ সালের ৪ নভেম্বর আমার পিতার জে.এল ৩১. গিলাবাদ মৌজার এস.এ ১৮২৯ নম্বর দাগে নির্মিত পাকা বসতবাড়ি থেকে মা ও আমাকে মারধর করে তাড়িয়ে দেয়।

অভিযুক্ত নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, পৈত্রিক জমিজমার বিষয়ে আমি আদালতে একটি বন্টন মামলা করেছি। ওই মামলায় মা ও মেয়ে হাজিরা না দিয়ে বিভিন্ন স্থানে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

স্থানীয় দাউদখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফজলুল হক রাহাত এসকল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-মেয়েকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়েও হয়রাণি করে আসছে নজরুল ইসলাম।

এ সময় মঠবাড়িয়া থানার ওসি নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে মা ও মেয়েকে তাদের বসতঘরে তুলে দেওয়া হয়েছিল। পরে তাদের উচ্ছেদ ও হয়রাণির বিষয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD