1. admin@danikagonikontho.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুরে ইউপি মেম্বার এসোসিয়েশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ থানা সেচ্চাসেবক লীগের কমিটিতে স্তান পেতে মরিয়া বিতর্কিতরা নিখোঁজ যুবকের সন্ধান চায় পরিবার ঘুমানোর আগে পাঁচটি কাজ করুন,ভালো থাকবে শরির পাকুন্দিয়ার বুরুদিয়া ইউপি মেম্বারের লাশ উদ্ধার মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে জাহাজ মঠবাড়িয়ায় জাপা নেতার উপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন এশিয়া ইয়থ সামিট এ বাংলাদেশের প্রতিনিধি হয়ে তুরস্ক যাচ্ছেন নারায়ণগঞ্জের ইব্রাহিম নির্মাণ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সম্পাদকের মৃত্যুতে বাগেরহাট জেলা কমিটির শোক

লামা আলীকদমে পিসিএনপি’র সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪৯ বার পঠিত

জাহিদ হাসান,বান্দরবান প্রতিনিধি;-
আসন্ন মাহে রমজান সামনে রেখে প্রান্তিক মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ শুরু করছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।পাহাড়ে সন্ত্রাস বিরোধী আন্দোলনসহ আত্মমানবতায় কাজ করছেন এই সংগঠনটি। করোনা মহামারি, প্রাকৃতিক দুর্যোগসহ বহুমুখি সামাজিক কাজে পিসিএনপি’র সুনাম সুখ্যাতি ছড়িয়ে পড়ছে সর্ব মহলে। পার্বত্য জনগোষ্টির সাংবিধানিক অধিকার রক্ষা, সন্ত্রাস, চাঁদাবাজ, চুক্তি লঙ্ঘনকারী ও দেশ দ্রোহীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে, ২০১৯ সালে গঠিত হয় পার্বত্য চট্টগ্রাম নাগিরক পরিষদ(পিসিএনপি)।
প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি ন্যায় সঙ্গত আন্দলোনের পাশাপাশি ক্রমেই জনবান্ধব হয়ে উঠেছে। মানুষের দু:খ দুর্দশায় সাড়া দিয়ে যাচ্ছেন পিসিএনপি’র নেতা কর্মিরা।
জনগোষ্টির মাঝে শীতবস্ত্র, চিকিৎসা সেবা, জরুরী খাদ্য সহায়তা, শিক্ষা উপকরণ, গৃহ নির্মাণ সামগ্রী, চিকিৎসা সহায়তা, নগদ অনুদান বিতরন, পানি সংকট নিরসনে তড়িৎ কর্মকান্ড অব্যাহত রেখেছেন পিসিএনপি।
পাহাড়ে সন্ত্রাসী-রাস্ট্র দ্রোহীদের বিরুদ্ধে সরকারের নেয়া পদক্ষেপগুলোকে তরান্বিত করার পক্ষে পিসিএনপি সহায়ক ভূমিকা রাখছেন।এই মানবিক কর্মকান্ডের ধারাবাহিকতায় বৃহত্তর লামা উপজেলায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ধর্ম, বর্ণ, দলমত নির্বিশেষ মানুষের জন্য কাজ করছেন।রমজান উপলক্ষ্যে নওমুসলিম, প্রান্তিক পরিবারে ইফতার-খাদ্য সামগ্রী বিতরণ চলছে লামা-আলীকদমে।এ ব্যাপারে পিসিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক যুগ্ন সচিব মো: কামরুজ্জামান বলেন, ইনশাল্লাহ রমজান মাস ব্যাপি ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ চলবে পিসিএনপির সহযোগিতায়।সমাজের সামর্থবানদের প্রতি আহ্বান জানিয়ে, এই মহতি কর্মকান্ডে যাঁরা নানানভাবে অনুপ্রানিত করছেন, তাদের প্রতি সংগঠন ও স্থানীয়দের পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই পিসিএনপি’র এই নেতা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD