1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :

কসবায় বিকাশ মাঠকর্মীকে মারধর করে ২২ লক্ষ টাকা ছিনতাই, থানায় মামলা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৬৯ বার পঠিত

লিয়াকত মাসুদ,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি;-
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক বিকাশ কর্মীকে মারধোর করে তার কাছ থেকে ২২ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে তারই এক সাবেক সহকর্মী নোমান ভু’ইয়া ও তার লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলা সৈয়দাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই বিকাশ কর্মীর নাম এনামুল হক। সে উপজেলার সৈয়দাবাদ গ্রামের মৃত সহিদুল হক খানের পুত্র। বর্তমানে সে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় গতকাল বিকেলে হামলার শিকার এনামুল হক খান বাদী হয়ে একই গ্রামের ৯ জনকে আসামী করে কসবা থানায় অভিযোগ দায়ের করেছেন।
থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানা যায়, হামলার শিকার বিকাশ কর্মী এনামুল হক খান গতকাল বৃহস্পাতিবার সকালে উপজেলার সৈয়দাবাদ গ্রামের নিজ বাড়ি থেকে বিকাশের লেনদেনের জন্য ২২ লাখ নিয়ে কসবা তার কর্মস্থল মেসার্স খান ট্রেডাসে আসার রওয়ানা হয়। সৈয়দাবাদ টু কসবা সড়কের সৈয়দাবাদ বাসষ্ট্যান্ড থেকে এক কিলোমিটার অদুরে ওৎ পেতে থাকা হামলাকারীরা তার মোটরসাইকেলের গতি রোধ করে তার উপর লাঠি, রড, দিয়ে বেদড়ক পেটাতে থাকে। হামলাকারীদের দায়ের আঘাতে সে রক্তাক্ত জখমপ্রাপ্ত হয়। এসময় হামলাকারীরা তার সাথে থাকা বিকাশের লেনদেনের ২২ লাখ টাকা ব্যাগ ও মোবাইলসহ ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগে জানায় সে। তার চিৎকারে লোকজন এসে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
এ বিষয়ে অভিযুক্ত নোমান ভু’ইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমিও বিকাশে চাকুরী করতাম। গত কিছুদিন আগে তার সাথে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সে আমাকে আঘাত করে। এ ঘটনায় আমি চাকুরী ছেড়ে চলে আসি। ওই ঘটনার রেশ ধরে গতকাল তাকে জিজ্ঞাসা করলে সে দেশীয় অস্ত্র বের করে আবারো আমাকে আঘাতের চেষ্টা করে। পরে আমার সাথে থাকা লোকজনের সাথে ঝগড়া হয়। টাকা ছিনতাইয়ের বিষয়টি মিথ্যা ও বানোয়াট।
কসবা বিকাশ এজেন্ট মেসার্স খান ট্রেডাসের জেনারেল ম্যানেজার মুরাদ খান বলেন, দিনশেষে অফিসে থাকা টাকা বাড়িতে নিয়ে যাওয়া হয়। আমাদের কর্মী এনামুল হক খান আগের দিন রাতে টাকা বাড়িতে নিয়ে যায়। গতকাল টাকা নিয়ে আসার সময় তার উপর হামলা করে তাকে বেদড়ক মারধোর করে ২২ লাখ টাকা নিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে কসবা থানায় মামলা দায়ের করেছেন। আমাদের অফিসের পক্ষ থেকেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর ভু’ইয়া বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD