1. admin@danikagonikontho.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুরে ইউপি মেম্বার এসোসিয়েশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ থানা সেচ্চাসেবক লীগের কমিটিতে স্তান পেতে মরিয়া বিতর্কিতরা নিখোঁজ যুবকের সন্ধান চায় পরিবার ঘুমানোর আগে পাঁচটি কাজ করুন,ভালো থাকবে শরির পাকুন্দিয়ার বুরুদিয়া ইউপি মেম্বারের লাশ উদ্ধার মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে জাহাজ মঠবাড়িয়ায় জাপা নেতার উপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন এশিয়া ইয়থ সামিট এ বাংলাদেশের প্রতিনিধি হয়ে তুরস্ক যাচ্ছেন নারায়ণগঞ্জের ইব্রাহিম নির্মাণ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সম্পাদকের মৃত্যুতে বাগেরহাট জেলা কমিটির শোক

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য ক্রয়ে জনতার স্বতঃস্ফূর্ত উপস্থিতি

  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৫০ বার পঠিত

পঙ্কজ মিত্র, মঠবাড়িয়া (‌পি‌রোজপুর)প্রতিনিধি;-

পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র রমজান মাস উপলক্ষে ও নিত্য প্রয়োজনীয় পণ্যর বাজার স্থিতিশীল রাখতে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। মঠবাড়িয়া পৌর শহরের গরু হাটা, শহীদ মোস্তফা খেলার মাঠ ও বহেরাতলা বাস ষ্ট্যান্ড এ তিনটি এলাকায় এবং উপজেলার ১১ টি ইউনিয়ন কমপ্লেক্স ভবনের সামনে সংশ্লিষ্ট ডিলার নিজস্ব ভ্রাম্যমাণ ট্রাকে এ পন্য বিক্রি করেন।

মঠবাড়িয়া পৌর শহরে টিসিবি পন্য বিক্রয়ের উদ্বোধন করেন, প্যানেল মেয়র মো. মঞ্জুর রহমান শিকদার ও ইউনিয়ন পর্যায়ে স্ব-স্ব পরিষদের চেয়ারম্যান। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদারসহ উপজেলা প্রশাসনের নিযুক্ত কর্মকর্তা, গণমাধ্যম কর্মি ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। টিসিবি পন্য ক্রয়ের জন্য নারী-পুরুষরা স্বতঃফুর্তভাবে সারিবদ্ধ হয়ে লাইনে দাড়িয়ে ছিলেন।

মঠবাড়িয়া পৌর শহরের ডিলার বীর মুক্তিযোদ্ধা ফারুক উজ জামান, ১১ নং বড় মাছুয়া ইউনিয়ন ডিলার বীর মুক্তিযোদ্ধা মো. আলমগীর হোসেন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ি সকাল ১০ থেকে বিকেল ৬টা পর্যন্ত এ কার্যক্রম চালানো হয়। ন্যায্য মূল্যে টিসিবি পণ্য কিনতে পেরে সকলেই সন্তোশ প্রকাশ করেছেন। তবে আরও বিভিন্ন ধরণের পন্যের বৃদ্ধি করা দাবি জানান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে ও নিত্য প্রয়োজনীয় পণ্যর বাজার স্থিতিশীল রাখতে ন্যায্যমূল্যে প্রথম ধাপে পণ্য বিক্রয় করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। মঠবাড়িয়ায় ১৩ হাজার ৫‘শ ৫৯ জন লোককে দেয়া হয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য। এর মধ্যে ১১ টি ইউনিয়নে ১১ হাজার ৪‘শ ৭২ জন ও পৌরসভায় ২ হাজার ৮২ জন। একজন ভোক্তা ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল ও ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পেরেছেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যে পরিত্র রমজান উপলক্ষে টিসিবির পণ্য বিক্রয় প্রথম ধাপ শেষ হয়েছে। দ্বিতীয় ধাপ দেয়ার জন্য এবং পণ্য বৃদ্ধির জন্য সুপারিশ করা হয়েছে। আশা করি শিঘ্রই অনুমোদন হয়ে আসবে। এর একই নিয়মে ডিলারের মাধ্যমে বিক্রি করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD