1. admin@danikagonikontho.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুরে ইউপি মেম্বার এসোসিয়েশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ থানা সেচ্চাসেবক লীগের কমিটিতে স্তান পেতে মরিয়া বিতর্কিতরা নিখোঁজ যুবকের সন্ধান চায় পরিবার ঘুমানোর আগে পাঁচটি কাজ করুন,ভালো থাকবে শরির পাকুন্দিয়ার বুরুদিয়া ইউপি মেম্বারের লাশ উদ্ধার মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে জাহাজ মঠবাড়িয়ায় জাপা নেতার উপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন এশিয়া ইয়থ সামিট এ বাংলাদেশের প্রতিনিধি হয়ে তুরস্ক যাচ্ছেন নারায়ণগঞ্জের ইব্রাহিম নির্মাণ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সম্পাদকের মৃত্যুতে বাগেরহাট জেলা কমিটির শোক

মঠবাড়িয়ার জেলে পল্লীর শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৬০ বার পঠিত

পঙ্কজ মিত্র,মঠবা‌ড়িয়া(‌পি‌রোজপুর) প্র‌তি‌নি‌ধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন “হাতে খড়ি ফাউন্ডেশন” এর পক্ষ থেকে স্কুল পড়ুয়া জেলে শিশুদের মাঝে “এক বক্স ঈদ আনন্দ” নামে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় বলেশ্বর নদীর পাড়ে উপজেলার তুষখালী ইউনিয়নের কাটাখাল নামক স্থানে ৪০ জন শিশু শিক্ষার্থীর হাতে এ ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাতে খড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক রুবের মিয়া নাহিদ, সভাপতি সজীব, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আক্তারসহ সংগঠনের বিভিন্ন সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা। সংগঠনটির সভাপতি সজীব জানান, ২০১৮ সাল থেকে জেলে পল্লী এলাকার শিশুদের স্কুলমুখী করার জন্য কাজ করছি। শিশুরা যাতে স্কুলে যায় সেজন্য তাদেরকে উদ্ধুদ্ধ করা পাশাপাশি বিভিন্ন উপহার ও উপকরণ দিয়ে থাকি।

প্রতিষ্ঠাতা পরিচালক রুবের মিয়া নাহিদ বলেন, জেলে পল্লী এলাকার শিশুরা বেশিরভাগ ক্ষেত্রেই মাছধরাসহ বিভিন্ন কাজে জড়িয়ে পড়ে। এসকল শিশুরা যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়, সে অনুভূতি থেকেই ২০১৮ সালে বন্ধুদের সাথে আলোচনা করে সংগঠনটি তৈরী করি। বর্তমানে আমাদের শতাধিক স্বেচ্ছাসেবী বা সদস্য রয়েছেন। আমারা নিজেরাই চাঁদা দিয়ে এবং বিভিন্ন জনের নিকট থেকে সংগ্রহ করে শিশুদের কল্যাণে ব্যয় করি। এছাড়াও প্রতি শুক্রবার পাঠদানের ব্যবস্থা করি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD