1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুরে ইউপি মেম্বার এসোসিয়েশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ থানা সেচ্চাসেবক লীগের কমিটিতে স্তান পেতে মরিয়া বিতর্কিতরা নিখোঁজ যুবকের সন্ধান চায় পরিবার ঘুমানোর আগে পাঁচটি কাজ করুন,ভালো থাকবে শরির পাকুন্দিয়ার বুরুদিয়া ইউপি মেম্বারের লাশ উদ্ধার মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে জাহাজ মঠবাড়িয়ায় জাপা নেতার উপর নৃশংস হামলার প্রতিবাদে মানববন্ধন এশিয়া ইয়থ সামিট এ বাংলাদেশের প্রতিনিধি হয়ে তুরস্ক যাচ্ছেন নারায়ণগঞ্জের ইব্রাহিম নির্মাণ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সম্পাদকের মৃত্যুতে বাগেরহাট জেলা কমিটির শোক

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার পারভেজ টিংকু

  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ১২৮ বার পঠিত

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু।

গণমাধ্যম দেওয়া এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলমানদের বড়ই আনন্দের, খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

শহরে বসবাসরত মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

তিনি আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ ও সুখী বাংলাদেশ এ প্রত্যাশা করি।
‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।

আনোয়ার পারভেজ টিংকু বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।

তিনি বলেন, ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্য। ঈদের খুশিতে ভরে উঠুক সবার জীবন, পবিত্র ঈদুল ফিতরে এই প্রত্যাশা করি।

তিনি বলেন, দেশের সকল মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকালকে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে সবাইকে দেশের উন্নয়নে জন্য কাজ করার আহ্বান জানান।মাননীয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের ধারা অব্যাহত আছে, তা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

(রিপোর্টার মোঃ রুবেল মিয়া)

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD