1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :

গোপালগঞ্জে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত-৯

  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ;-

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-প্রাইভেটকার ও মোটরসাইকেলে মধ্যে সংঘর্ষে দুই পরিবারের পাঁচজনসহ ৯ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ২৪ জন। শ‌নিবার বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদি হাসান দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামের ফিরোজ মোল্লা, তার স্ত্রী রুমা বেগম, অনিক মিয়া, জেসমিন আক্তার, গোপালগঞ্জ শহরের ডা. বাসুদেব সাহা, তার স্ত্রী শিবানী সাহা, ছেলে স্বপ্নীল সাহা ও প্রাইভেট চালক ঢাকার আদাবর থানার দোয়ারী এলাকার আ. রশিদ মিয়ার ছেলে মো. আজিজ মিয়া ও পাথরঘাটার চরদুয়ানীর রশিদ খানের ছেলে আলতাফ খান (৪৮)।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পুলিশ সুপার আয়েশা সিদ্দীকা দুর্ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে নিহত ও আহতদের খোঁজ খবর নিয়েছেন।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, একটি প্রাইভেটকারে করে ডাক্তার বাসুদেব সাহা স্ত্রী ও সন্তানকে নিয়ে গোপালগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় পেছন দিক থেকে আসা বরগুনার পাথরঘাটা থেকে ঢাকাগামী রা‌জিব প‌রিবহনের বাসের সাথে মোটরসাইকেল ও প্রাইভেটকার এবং ধান মাড়াইকলের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে ধান মাড়াইরত মে‌শিনের ওপর ছিটকে পড়ে এবং যাত্রীবাহী বাসটি গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ডাক্তার বাসুদবে সাহা, তার স্ত্রী ও সন্তানসহ ৭ জন ঘটনাস্থলে নিহত হন।
পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও কাশিয়ানী হাসপাতালে পাঠায়। এ সময় হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় আরো একজন মারা যান। গুরুতর আহত কলি খানম, দিদার শরীফ, বদর মিয়া, সোবাহান, বায়েজীদ, আর্জু বেগম, কালাম মিয়া, মাহফুজ, কামরুল, ফারুক, মাসুম মোল্লা, হীরা, হাওয়া বেগম, হোসাইন, আঃ রহমান, জোহরা, এসমোতারা, আলিফ, সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।
খবর শুনে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানসহ জেলা ও পু‌লিশ প্রশসনের উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল প‌রিদর্শন করেন। এ সড়ক দুর্ঘটনার পর ঢাকা-খুলনা সহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।
জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, মহাসড়কে ধান মাড়াই ও দ্রুতগতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার-সার্ভিস, পুলিশ, জেলা প্রশাসন ও স্থানীয়রা দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। আমি দুর্ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে নিহত ও আহতদের খোঁজখবর নিয়েছি। আহতদের সঠিক চিকিৎসা দেয়ার জন্য চিকিৎসকদের নির্দেশ দিয়েছি।
তিনি আরও বলেন, নিহতদের পরিবার প্রতি ১০ হাজার টাকা ও আহতদের প্রত্যেককে চিকিৎসার জন্য ৫ হাজার টাকা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হবে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়ে‌ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD