1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

শরণখোলায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৩৪ বার পঠিত

মোঃ মোশাররফ হোসেন মনির
বাগেরহাট জেলা প্রতিনিধি,,,,,

বাগেরহাটের শরণখোলায় আয়শা(২.৫) ও রিয়ান(০২) নামের দুই শিশু পানিতে পড়ে যায়।তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিলে আয়শা(২.৫) নামের শিশুর মৃত্যু ঘটে এবং অপর শিশু আরিয়ান(০২) প্রাণে বেচে ফিরে।

আজ বৃহস্পতিবার (২৬ মে) উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী গ্রামে এমন ঘটনা ঘটে।

নিহত আয়শা একই ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের তৌহিদ ফরাজীর মেয়ে। বেঁচে যাওয়া রিয়ান পশ্চিম বানিয়াখারী গ্রামের সোহেল সিকদারের ছেলে। দুই শিশু সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন।
পরিবার সূত্রে জানা যায়, কয়েকদিন আগে আয়শা তার মায়ের সঙ্গে নানা সোহেল সিকদারের বাড়ি বেড়াতে যায়। দুপুর ১২টার দিকে দুই শিশু বাড়ির একটি নালার পাশে খেলা করছিল।

এসময় হঠাৎ তারা নালায় পড়ে তলিয়ে যায়। দূর থেকে ঘটনাটি রিয়ানের দাদি দেখে বাড়ির লোকজন ডেকে এনে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে আয়শাকে মৃত ঘোষনা করা হয়। দ্রত চিকিৎসায় রিয়ান সুস্থ হয়ে ওঠে।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই আয়শা মারা যায়। রিয়ান জীবিত থাকায় তাকে সঙ্গে সঙ্গে অক্সিজেন দেওয়া হলে সে বেঁচে যায়। রিয়ান বর্তমানে শঙ্কামুক্ত।

এদিকে রিয়ান বাবা মা মহান আল্লাহ কাছে শুকরিয়া আদায় করেন।

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, শিশু মৃত্যু বিষয়টি থানায় অবহিত করেনি কেউ। এব্যাপারে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD