1. admin@danikagonikontho.com : admin :
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে চোরাই মটর সাইকেল সহ গ্রেফতার -৫ চট্টগ্রামে কলেরার টিকা কার্যক্রমের তৃতীয় দিনে উপস্থিতির সংখ্যা কম মঠবাড়িয়ায় অবৈধ কারেন্ট জাল বিক্রয়কারি ৪ জনকে জরিমানা মঠবাড়িয়ায় মুজিব কেল্লা নির্মাণ কাজের উদ্বোধন পিরোজপুর জেলা যুবদলের নবনির্বাচিত কমিটিকে নাজিরপুরে ফুলের মালা দিয়ে অভিনন্দন নাজিরপুর উপজেলা বিএনপির শতাধিক নেতা-কর্মী হাজিরা দিতে আদালতে নাজিরপুরে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত স্বন্দ্বীপে চিকিৎসকের অবহেলায় শিশুর মৃত্যু, বিচার বিভাগের তদন্তের দাবীতে মানববন্ধন মঠবাড়িয়ায় চালের তিন ডিলার বরখাস্ত নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে ২টি ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

শরণখোলায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১২৬ বার পঠিত

মোঃ মোশাররফ হোসেন মনির
শরণখোলা প্রতিনিধি;-

বাগেরহাটের শরনখোলায় বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় দুইটি ডায়াগনস্টিক সেন্টার, দুইটি ডেন্টাল ক্লিনিক ও দুইটি ফার্মেসিকে দুই লাখ বিশ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আমড়াগাছিয়ার অনুমোদনহীন একটি ক্লিনিক ও একটি ফামের্সি সিলগালা করে দেয়া হয়েছে।

রবিবার (২৯ মে) সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত প্রায় ২০টি ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিতে এ অভিযান পরিচালিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নুর ই আলম সিদ্দিকীর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রিয় গোপাল বিশ্বাস ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহম্মেদ এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশে উপজেলার বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান চালানো হয়। এসময় চিকিৎসক না থাকার অভিযোগে পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ হেলাল উদ্দিন তালুকদারকে ৫০ হাজার এবং মদিনা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ আসলাম জোমাদ্দারকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ডেন্টাল ক্লিনিকের পরিচয়ে পাইলস, পলিপাস চিকিৎসা করার অভিযোগে মুক্তা ডেন্টাল ক্লিনিকের মালিক আবু সালেহ আহম্মেদকে ৩০ হাজার এবং হাসি ডেন্টাল ক্লিনিকের মালিক মোঃ নাসির উদ্দিনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলার ১ নং ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারে ভুয়া চিকিৎসক দিয়ে রোগী দেখার অভিযোগে হালিম ফার্মেসির মালিক মোঃ মাইনুল ইসলামকে ৫০ হাজার ও আলামিন ফার্মেসির মালিক মোঃ আমির হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা এবং জনতা ফার্মেসি সিলগালা করে দেয়া হয়।

শরণখোলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেন লিটন বলেন মহামান্য হাইকোর্ট নির্দেষ কে সাধুবাদ জানাই।

এছাড়া অভিযানের সময় আমড়াগাছিয়া সাতঘর গ্রামের মধ্যে অনুমোদনহীন বেগম রোকেয়া নামের একটি ক্লিনিকের মালিক মোঃ সগির হোসেন পালিয়ে গেলে ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নূর আলম বলেন আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD