1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ২০৪ পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার পাকুন্দিয়ার সার্ভেয়ার মালেক হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার ১ বছর পর কারামুক্ত হলেন নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পাকুন্দিয়ায় “মায়ের আঁচল” আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঞ্চ ভাংচুরের অভিযোগ পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কিশোরগঞ্জের কবি আফসার আশরাফী নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে ৫ জুয়ারি গ্রেফতার একদফা দাবীতে সরাইল উপজেলা বিএনপির লিফলেট বিতরণ ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে অবৈধ ইটভাটায় ২ লক্ষ টাকা জরিমানা

কটিয়াদিতে জমিতে ১৪৪ ধারা জারি চেয়ে নিজেই আইন আমান্য বাদীর

  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৩৫ বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার পৌর সভার ৬নং ওয়ার্ডের কাহেতের টেকি এলাকার মৃত জালালের পুত্র শরীফ উদ্দিন কিশোরগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত থেকে ১২ ফেব্রুয়ারী ২২ খ্রিঃ ১৪৪/১৪৫ জারি করান। তারই প্রেক্ষিতে কটিয়াদী থানা পুলিশ উক্ত স্থানে শান্তি শৃঙ্খলার স্বার্থে উভয় পক্ষকে শান্তি রক্ষা করার জন্য নির্দেশনা দিলেও গত ১৫ মে ২০২২ খ্রিঃ দেশীয় অস্ত্র ও লোকজন নিয়ে জমি দখল করার জন্য হামলা করেন বাদি শরীফ উদ্দিন নিজেই।
লিখিত অভিযোগ ও মামলা সুত্রে জানা যায়, গত ১৫ই মে দুপুরে মো. শাহজাহান, মো. শরীফ, শরমিন, রফিক, ই্উসুফ ও স্বাধীন গংরা দেশীয় অস্ত্র ও লোকজন নিয়ে রায়হানের জমি দখল করার জন্য হামলা করেন । এতে মনোয়ারা, হালিমা, খাদেজা, জয় আহত হয়। স্থানীয়রা আহদের উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। উল্লেখ্য যে, শাহজাহান গংরা গত ৬ মার্চ দুপুরে অতর্কিত হামলা করে রায়হানের বাড়ি ভাংচুর ও লুটপাট করে। ফলে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের হয়। যার নং ৮৯৩/৩, তারিখ ৮/৩/২০২২ইং। পুনঃরায় গতকাল ৭ জুন শরমিন বাহিনী রায়হানের বাড়িতে লোকজন নিয়ে এসে মাটি খনন করে পিলার নির্মাণ করার কার্যক্রম অব্যাহত রেখেছে। ভুক্তভোগি ও অভিযোগকারী রায়হান বলেন, শাহজাহান গংরা দীর্ঘদিন যাবত জোরপূর্বক আর জমি থেকে হাসের খামারের ঘর ও আসবাবপত্র ভাংচুর করে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এমন কি আমার ছোট ভাইয়ের স্ত্রীকে অপহরণ করিবে বলে হুমকী প্রদান করেন। সেই সাথে জোরপূর্বক আমার কাছ থেকে দুটি খালি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে যায়। এ বিষয়টি নিয়ে কটিয়াদী থানার অফিসার ইনচার্জ সাথে মোবাইলে কথা হলে বলেন, অভিযোগ নিয়ে থানায় আসতে বলেন। আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো কথা দিলেও কথা রাখেনি দায়িত্ব পাওয়া এসআই মোজাম্মেল তিনি বলেন, থানায় অভিযোগ করে লাভ নাই এসপি,ডিআইজিকে অভিযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD