1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মুসলিম উম্মাহর শান্তির কামনার মধ্য দিয়ে শেষ হলো লক্ষ্মীপুরে ৩ দিনের সুন্নী এস্তেমা শরণখোলা শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস এর শুভ উদ্বোধন শরণখোলায় তাফালবাড়ী বাজারের দোকান পাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নাজিরপুর শাখারীকাঠী ইউনিয়ন ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত নাজিরপুর উপজেলা পরিষদ উপনির্বাচনে সেচ্চাসেবক লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী কয়রায় ম্যানগ্রোভ ফ্যামিলি অব খুলনা ইউনিভার্সিটির কমিটি গঠন মঠবাড়িয়ায় বিএনপির শীতবস্ত্র বিতরণ মঠবাড়িয়ায় আ.লীগ নেতা ফজলুল হক মনিরের স্মরণে সভা অনুষ্ঠিত সুন্দর বনে বনবিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারি আটক চট্টগ্রামে র‌্যাবের বিশেষ অভিযানে ৮ জন গ্রেফতার

রায়পুরে ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৮০ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন, রায়পুর(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

রায়পুরে ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে মুফতি হাবিবুল্লাহ সোহাইল, সে চট্টগ্রাম দঃ খুলশী ওয়াকফ ষ্টেট জামে মসজিদের খতিব। সে রায়পুর চরপাতা গ্রামের মৃত আব্দুল মান্নান, শাহানারা বেগমের ছেলে।
সংবাদ সম্মেলনে সে বলে, আমি এবং আমার মা নিরুপায় হয়ে আপনাদের স্মরনাপন্ন হয়েছি, আমাদের একই বাড়ির মোঃ মিরাজ ও তার বাবা আঃ রব গংদের অত্যাচার, হামলা, ভাংচুর, নির্যাতন,, ষড়যন্ত্র ও হয়রানীর প্রতিবাদে আজকের এই সংবাদ সম্মেলন।
সম্মানিত সাংবাদিক বন্ধুগন, গত ৪/৫ বছর ধরে জমিজমাকে কেন্দ্র করে মিরাজ ও তার বাহিনী দিয়ে আমাদের পরিবারের উপর অসহনীয় নির্যাতন, হামলা, বাড়িঘর ভাংচুর সহ অত্যাচার চালিয়ে আসছে। এসব গঠনার প্রেক্ষিতে আইনী সহায়তা পাওয়ার জন্য আমার মা শাহানারা বেগম বাদী হয়ে রায়পুর থানা, পুলিশ সুপার অফিস ও লক্ষ্মীপুর কোর্টে মিরাজ গংদের বিরুদ্ধে একাধিক মামলা, অভিযোগ, জিডি করেও বর্তমানে বিপাকে আছি। মামলাগুলো প্রত্যাহারের জন্য গত ২/৩ বছর যাবত তারা অব্যাহত চাপ, হুমকী, এমনকি প্রানহানীর হুমকী দিয়ে আসছে। যে কোন মুহুর্তে মিরাজ গংদের দ্বারা আমাদের অপূরনীয় ক্ষতি হওয়ার আশংকা রয়েছে।
আমাদের এলাকাবাসীর কাছেও বর্তমানে সন্ত্রাসী “মিরাজ” এক আতঙ্কের নাম। সে কোন আইনকানুন মানেনা, শালিস পরোয়া করেনা।এমন কোন অপরাধ নাই, যে সে করেনা। দিন দিন সে বেপরোয়া হয়ে উঠছে। ইতিমধ্যে তার অত্যাচারে অতিষ্ট হয়ে চাঁদাবাজী, মারধর, নির্যাতন, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন ঘটনায়, তার বিরুদ্ধে থানায় ও আদালতে অন্তত ২০ টি মামলা হয়েছে। সন্ত্রাসী মিরাজ, তার বাবা ও তার বাহিনী এ পর্যন্ত আমি এবং আমার বৃদ্ধা মায়ের উপর ৩৫ বার হামলা করেছে। হামলা ও মারধরের আঘাত নিয়ে আমরা বহুবার হাসপাতালে চিকিৎসা নিয়েছি। সে বলে এ বাড়িতে থাকতে হলে তাকে ৫ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। অন্যথায় আমাদের হত্যা করে লাশ গুম করে ফেলবে এবং ঘর বাড়ি জ্বালিয়ে দিবে। আমাদের মামলাগুলো পুলিশ, ডিবির তদন্তেও সত্যতা মিলে। বর্তমানে তাদের বিরুদ্ধে কয়েকটি মামলা বিচারাধীন। তার অব্যাহত হুমকীতে থানায় ২৫ টি জিডি হয়েছে। প্রশাসনের বিভিন্ন দপ্তরেও অভিযোগ করেছি। প্রতিটি তদন্তেই সত্যতা মিলেছে। কিন্তু দৃশ্যমান কোন শাস্তি না হওয়ায় দিন দিন সে আরো বেপরোয়া হয়ে উঠছে। আমরা এলাকাবাসী ও স্বাক্ষীগন তার ও তার বাহিনীর হুমকীতে আতঙ্কগ্রস্থ। বর্তামানে তাদের বিরুদ্ধে সি আর ৫৭০/১৮, ২৪৮/১৭, নন জিআর ৫৪/১৬ মামলায় আদালতে মুচলেকা দিয়ে তারা জামিনে আছে। মিরাজ গংদের বিরুদ্ধে রায়পুর থানায় আমাদের উল্লেখিত জিডিগুলো করা হয়েছে – ৩৮২/১৬, তাং ১৭/৪/১৬, ৮০২/১৬ তাং ২৩/৫/১৬, ২৭৪৮, তাং ১৮/১০/১৮, সিআর মামলা নং ২৪৮/১৭,২৩৯/১৬, মিস মামলা ১২৪, সহ আরো অনেক মামলা বিচারাধীন। মিরাজের বিরুদ্ধে হত্যা মামলাও আছে, মামলা নং ২১২/২২, যাহা বর্তমানে সিআইডির তদন্তে রয়েছে।
এমতাবস্থায় উপরোক্ত বিষয়গুলো যাচাই ও বিবেচনা করে সন্ত্রাসী মিরাজ, তার বাবা ও তার বাহিনীর হাত থেকে আমাদের রক্ষায় আপনার লেখনীর মাধ্যমে সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD