1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :

সুবর্ণচরের চরজুবিলী ইউপি সদস্য আক্তার হোসেনের সততায় মুগ্ধ জনগণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪২ বার পঠিত

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য আক্তার হোসেন শাহীন।
জনগনের উন্নয়ন মূলক কাজ করাই যার মূল লক্ষ্য, তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে অধিক গুণে গুনান্বিত। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত। তিনি সুবর্ণচর উপজেলার ৫নংচরজুবিলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সর্বদাই উন্নয়ন মূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি বলেন, আমার এলাকার সম্মানিত ব্যক্তি বর্গরাই ভালো বলতে পারবেন এই বিষয়ে আমি একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকায় কেমন উন্নয়ন করতেছি, আমি আশা করি আমার দায়িত্ব কালে একটি আধুনিক ইউনিয়ন এর মধ্যে শ্রেষ্ঠ ওয়ার্ড উপহার দিবো। এলাকার উন্নয়নের গতি সঞ্চার করতে যা দরকার তা আন্তরিক ভাবে করে যাব। ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণির পেশার মানুষের কাছে প্রশংসিত একটি নাম ঐ ওয়ার্ডে আক্তার মেম্বার,বিশেষ করে এলাকার শান্তি প্রিয় নারী পুরুষের কাছে খুবই আপনজন।ঐ ওয়ার্ডের জনগণের সেবায় যেন খুব ব্যস্ত সময় কাটাচ্ছে তিনি। এ কারনেই দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয় নাম আক্তার হোসেন মেম্বার ।
এলাকার যে কোন সমস্যা সমাধানে সবার আগে ঝাপিয়ে পড়েন তিনি।তিনি চান এলাকার জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দিতে। অদূর ভবিষ্যতেও জনগণের পাশে থেকে মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই বলে জানান তিনি। তিনি বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়ন্ত্রনে এলাকায় ব্যাপক ভূমিকা পালন করে আসছেন।

ওয়ার্ডবাসীর জন্য উন্নয়নমুলক কার্যক্রম ও দীর্ঘ মেয়াদী জগড়া বিবাদ গুলো সুষ্ঠু সমাধানের মধ্য দিয়ে প্রশংসার দাবি রেখে একজন নিঃস্বার্থ মানবতার ফেরিওয়ালা হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

প্রশংসিত হচ্ছেন মানবিক কর্মকান্ডের জন্য ৯নং ওয়ার্ড বাসীর হৃদয়ে।

ইউপি সদস্য আক্তার হোসেন জানান, ইউপি সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর থেকে সর্বদাই মানুষের সেবাই নিজেকে নিয়োজিত রেখেছি। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছি।

এলাকার রাস্তা সংস্কার, মসজিদ, এতিম খানা সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছি। তাছাড়া সরকারের ভিজিডি কার্ড, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ বিভিন্ন সরকারি কর্মসূচী সঠিক মানুষের মাঝে বিতরণ করেছি।

এছাড়া কাবিখা, গভীর নলকূপ সহ বিভিন্ন সরকারি কর্মসূচি সঠিক ভাবে দায়িত্ব পালন করেছি। তিনি আরও বলেন, আমি সব সময় সাধারণ মানুষের পাশে আছি ও ভবিষ্যতে ও থাকবো।

৯নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ে সাধারণ জনগন জানান, একজন মানবিক, একজন সফল ওয়ার্ড মেম্বার আক্তার হোসেন।

ওয়ার্ডবাসীর কাছে মানবিক ইউপি সদস্য হিসেবে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন তিনি। ওয়ার্ডবাসীর হৃদয়ে হাজার হাজার বছর বেঁচে থাকবেন। এমনটাই আশাবাদ ব্যাক্ত করেন ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD