1. admin@danikagonikontho.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
গীতিকাব্য -ফকির আলমগীর রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন আসাদুজ্জামান টিটু নাজিরপুরে স্বামীর বিরুদ্ধে করা নারী নির্যাতন মামলা প্রত্যাহার না করায় স্ত্রীকে কুপিয়ে জখম চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ২০৪ পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার পাকুন্দিয়ার সার্ভেয়ার মালেক হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার ১ বছর পর কারামুক্ত হলেন নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পাকুন্দিয়ায় “মায়ের আঁচল” আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঞ্চ ভাংচুরের অভিযোগ পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কিশোরগঞ্জের কবি আফসার আশরাফী নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন

নওগাঁতে পঞ্চ হোটেলে খেয়ে ২ জন অসুস্থ,, থানায় অভিযোগ

  • আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৮৯ বার পঠিত

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ-
নওগাঁয় পঞ্চ হোটেলের খাবার খেয়ে এক নারী সহ দুইজন অসুস্থ্যের ঘটনা ঘটেছে। এ বিষয়ে ঐ দুইজন নওগাঁ সদর সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরে শনিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে এ বিষয়ে হোটেল মালিকের কাছে জানতে চাইলে বিষয়টি ভূল স্বীকার করে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। আর পুলিশ প্রশাসন বলছেন অভিযোগের ভিত্তিতে আইন মোতাবেক ব্যাবস্থা গ্রহন করা হবে।

অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার পৌর এলাকার আরজি নওগাঁ লাটাপাড়া মহল্লার মৃত আবু তালেব সরদার এর ছেলে রানা সরদার(৩৫) ও তার বোন চায়না বেগম (৩৭) গত শুক্রবার দুপুর সাড়ে ১২ ঘটিকায় শহরের রুবির মোড়ে অবস্থিত পঞ্চ হোটেলের খাবার খান। এরপর থেকে শারিরিক ভাবে চরম অসুস্থ্যতা অনুভব করতে থাকে এবং এর এক পর্যায়ে বমি ও পাতলা পায়খান শুরু হয়। অবস্থা বেগতিক দেখে তারা নওগাঁ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে। চিকিৎসা শেষে হোটেলে গিয়ে খাবারের সর্ম্পকে জিজ্ঞাসা করলে হোটেল মালিক মারুফ হোসেন তাকে বিভিন্ন ভয়ভীতি ও প্রান নাশের হুমকি প্রদান করেন।

এ বিষয়ে অভিযোগকারী রানা সরদার বলেন, আমি হোটেলে গিয়ে মাছের ঝোলের তরকারি দিয়ে খাবার শুরু করে প্রথমে খানিকটা খাবার খেয়ে ফেলি। তারপর বুঝতে পারি তারকারি টক লাগছে এবং গন্ধ করছে। বিষয়টি তাদের জানালে সঙ্গে সঙ্গে তা সরিয়ে ফেলে খাসির মাংসের তারকারি দেয়। খাবার শেষে বোন ও প্রসূতি স্ত্রীর জন্য দুই প্যাকেট খাবার পার্সেল করে নিয়ে আসি। এই খাবার খাওয়ার পর হতেই আমি ও আমার বোন অসুস্থ্য হয়ে পরি। বিষয়টি তাদের জানালে আমাকে বিভিন্ন ভয়ভীতি দেখানো ও হুমকি প্রদান করেন। আমি এর ন্যায বিচার দাবী করছি।

চায়না বেগম বলেন, পার্সেল করা খাবারের মাছের ভর্তাতে চুল ছিল। ভাগ্য ভাল সেটা দেখে আমার প্রসূতি ভাবি খাবার খায়নি। সে যদি খাবার খেত তাহলে একটি বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারত। খাবার খাওয়ার পর বেশ কয়েকবার আমি বমি করেছি। তাৎক্ষনিক হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছি বলেই এখনও সুস্থ্য আছি। আমরা এর বিচার চাই।

পঞ্চ হোটেলের ব্যাবস্থাপনা পরিচালক মারুফ হোসেন বলেন, আমি সে সময় হোটেলে ছিলাম না। খাবারে কি সমস্যা ছিল তাও বলতে পারব না । তবে বলার সঙ্গে সঙ্গে তার খাবার পরির্বতন করে দেওয়া হয়েছিল এবং ৩০পিছ মাছ সহ তরকারিটি তাৎক্ষনিক ফেলে দেওয়া হয়েছে। আর মাত্র ৭০ টাকার মাছের জন্য আপনারা এসব আজেবাজে প্রশ্ন ও বাড়াবাড়ি কেন করছেন।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনর্চাজ নজরুল ইসলান জুয়েল বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD