1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :

মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধ,,সংঘর্ষে আহত-৪

  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪৫ বার পঠিত

মঠবাড়িয়া,পিরোজপুর প্রতিনিধি;- পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের কম পক্ষে ৪ জন গুরুতর আহত হয়েছেন। সোমবার (২৭ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার মধ্য মিঠাখালী গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে। এ ঘটনায় থানা পুলিশ দুপুরে ইউসুফ হাওলাদার (৬০) নামে একজনকে আটক করেছেন। ইউসুফ হাওলাদার উপজেলার মধ্য মিঠাখালী গ্রামের মৃত শামসের হাওলাদারের ছেলে।

আহত সূত্রে জানা গেছে, ইয়াকুব, ইউনুস ও ইউসুফ হাওলাদার তিন ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলে। ইয়াকুব, ইউনুস হাওলাদারের জমি দীর্ঘ দিন ধরে ইউসুফ হাওলাদার জোর করে ভোগ দখল করতে থাকে। এ ঘটনায় ইউনুস হাওলাদারের ছেলে অপু সম্প্রতি চাচা ইউসুফ হাওলাদারকে মারধর করে। এ ঘটনায় ইউসুফ হালাদার ও তার ছেলে ক্ষিপ্ত হয়ে যায়।

সোমবার সকালে ইয়াকুব, ইউনুস হাওলাদার, অপু, পিয়ার বেগম ওই জমি উদ্ধারের জন্য গেলে পূর্ব পরিকল্পণা অনুযায়ী ইউসুফ হাওলাদার ও তার ছেলে রুবেল ও তাদের লোকজন ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে ইয়াকুব হাওলাদার (৭৬), ইউনুস হাওলাদার (৮০), অপু (৩৫), পিয়ারা বেগম (৭৫) ও রুবেল (৩৮) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ইয়াকুব হাওলাদার ও অপুকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা নূরুল ইসলাম বাদল একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD