1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :

পাকুন্দিয়ায় আলমদী মনবকল্যান সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৩২ বার পঠিত

পাকুন্দিয়া,কিশোরগঞ্জ প্রতিনিধি;-
আগামীকাল অনুষ্ঠেয় পবিত্র ঈদুল আযহার আনন্দ সবার সাথে ভাগ নেয়ার অংশ হিসেবে আলমদী মানবকল্যাণ সংস্থার উদ্যোগে স্থানীয় অস্বচ্ছল কয়েকটি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার ৯ জুন আলমদী মোল্লাদী ও কাহেতেরদিয়া গ্রামের যুব ও প্রবাসীদের স্বেচ্ছাসেবামূলক সংগঠন আলমদী মানবকল্যাণ সংস্থার সদস্যরা আলমদী, মোল্লাদী, কাহেতেরদিয়া ও পাবদা গ্রামের নির্বাচিত কয়েকটি অস্বচ্ছল পরিবারের বাড়িতে গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রীর মাঝে সয়াবিন তৈল, প্যাকেটজাত সুগন্ধী চাল ও মশলা একত্রে প্যাকেট করে পরিবারগুলোর হাতে তুলে দেয়া হয়।
সংগঠনের আহ্ববায়ক আশরাফুজ্জামান ফয়সালের নেতৃত্বে বিতরণকারীদের সাথে সংগঠনের মুখপাত্র ওয়াজেদ নবী, সমন্বয়ক ইমরান হোসেন ছাড়াও আরো ছিলেন রায়হান কবির, কামাল হোসেন, ইয়াসিন আহমেদ, হুমায়ূন কবির, সাদ্দাম হোসেন, সুফল মীর, পারভেজ মোশাররফ রাব্বী, আবুল কালাম, জাকির হোসেন রাব্বী, জুয়েল আকন্দ, গিয়াস উদ্দীন প্রমুখ।
এ সময় বুরুদিয়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আলমদী মানবকল্যাণ সংস্থার উপদেষ্টা আব্দুল হালিম আশরাফী বিতরণকারীদের সাথে ছিলেন।
ঈদ সামগ্রী বিতরণ প্রসঙ্গে আশরাফুজ্জামান ফয়সাল বলেন, আমরা সংগঠনের পক্ষ থেকে গ্রামের অস্বচ্ছল পরিবারগুলোর মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে দিয়ে তাদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে চেয়েছি। মানবিক কাজের মাধ্যমে অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যেই আমাদের সংগঠনের সূচনা। এর আগেও বেশ’কটি মানবিক কার্যক্রম আমরা পরিচালনা করেছি। অনাগত দিনগুলোতেও আমরা এভাবেই মানুষের পাশে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD