1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৮ বার পঠিত

সরাইল,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি;-
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি পদে খায়রুল হুদা চৌধুরী বাদল ও সাধারন সম্পাদক পদে শাহেদ মিয়া (বাবুল) নির্বাচিত হয়েছেন।

৩০ই জুলাই, শনিবার বিকালে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শাহবাজপুর নিয়াজ মুহাম্মদ খেলার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সম্মেলনের প্রথম অধিবেশন এ শাহবাজপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি খায়রুল হুদা চৌধুরী বাদল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম কালন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা টিম প্রধান মুজিবুর রহমান বাবুল, এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য( সংরক্ষিত মহিলা আসন-১২) ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, সম্মেলনের উদ্বোধন করেন সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. মুহাম্মদ নাজমুল হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও টিম সদস্য মাহবুবুল বাড়ী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামী লীগের সদস্য ও টিম প্রধান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এড.আব্দুর রাশেদ, সদস্য এড. জয়নাল উদ্দিন জয়, সদস্য শ্রী দিলীপ কুমার নাথ, সদস্য আতাউর রহমান পিন্টু, সদস্য লায়ন সফিকুল ইসলাম প্রমুখ।

সম্মেলনের অধিবেশনের শেষের দিকে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. মুহাম্মদ নাজমুল হোসেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন এ শাহবাজপুর ইউনিয়ন পরিষদে সুষ্ঠু সুন্দর ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে শনিবার রাত ১১ দিকে ফলাফল ঘোষণা করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল তার বক্তব্যে বলেন, আগামী ৩ বছরের জন্য শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন খায়রুল হুদা চৌধুরী বাদল। তিনি ১২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৩০ ভোট। এবং সাধারন সম্পাদক পদে শাহেদ মিয়া (বাবুল) নির্বাচিত হয়েছেন। তিনি ৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৭৭ ভোট।

(সরাইল থেকে মোঃ রুবেল মিয়া)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD