1. admin@danikagonikontho.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মঠবাড়িয়ায় ৯৬ ফুট উচ্চতার প্রতিমায় কালী পূজা উদযাপন বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মোংলা মানববন্ধন রফিকুল ইসলাম বকুল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত,, পিরোজপুরে আনন্দ মিছিল মঠবাড়িয়ায় মাদক,সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত ঠাকুরগাঁও-৩ আসনের সতন্ত্র প্রার্থী গোপাল চন্দ্রের পিতার পরলোক গমন মঠবাড়িয়ায় ১০ম শ্রেণীর ছাত্রী হত্যা মামলায় গ্রেফতার-৩ সাংবাদিক ও শ্রমিক নেতা মনিরের সুস্থতা কামনায় শরণখোলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মঠবাড়িয়ায় স্কুলের একাডেমিক ভবন ও রিভার্স অসমোসিস প্লান্ট উদ্বোধন নাজিরপুর উপজেলা পরিষদ উপ নির্বাচনে নৌকা প্রতীক পেতে চান- বীর মুক্তিযোদ্ধা আব্দুল লফিত মঠবাড়িয়ায় ১৪ মামলার পলাতক আসামী গ্রেফতার

মণিরামপুরে সাবেক সংসদ সদস্য টিপু সুলতানের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ২৪ বার পঠিত

নূরুল হক,মণিরামপুর প্রতিনিধি:-
যশোর-৫ (মণিরামপুর) আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত অ্যাড. খাঁন টিপু সুলতানের ৫ম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ ল্েয শুক্রবার আসরবাদ মরহুমের পারিবারিক সদস্যদের আয়োজনে মণিরামপুরস্থ্য বাসভবনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং গণভোজের আয়োজন করে।
দোয়া মাহফিল ও গণভোজ পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন মরহুমের জেষ্ঠ্য পুত্র হুমায়ুন সুলতান সাদাব। উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজার পরিচালনায় এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক উপকমিটির সহসম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগনেতা কামরুল হাসান বারী, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য বিল্লাল হোসেন, বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এস,এম আফজাল, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি সূকৃতি বিশ্বাস, সহসভাপতি নজরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন নিন্টু, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আমজাদ আলী খাঁন, আবুল কালাম আজাদ মিলন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য কনজ বিশ্বাস, আলাউদ্দীনসহ উপজেলা, পৌর ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও দলটির সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকেরা। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল এবং গণভোজ অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, দণিবঙ্গের রাজনীতির সিংহ পুরুষ, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বর্ষীয়ান রাজনীতিবীদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় যুবলীগের প্রতিষ্ঠতা সদস্য, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, যশোর আইনজীবি পরিষদের সাবেক সভাপতি, যশোর- ৫ (মনিরামপুর) আসন থেকে বার বার নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. খাঁন টিপু সুলতান মস্তিষ্কের রক্তরণ জনিত কারণে গুরুত্বর অসূস্থ হয়ে ৪দিন মৃত্যুর সহিত পাঞ্জালড়ে চিকিৎসারত অবস্থায় ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ২০১৭ সালের ১৯ আগষ্ট রাত ৯টার দিকে যশোর বাসিকে কাঁদিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছিলেন না ফেরার দেশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD