1. admin@danikagonikontho.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাজিরপুরে স্বামীর বিরুদ্ধে করা নারী নির্যাতন মামলা প্রত্যাহার না করায় স্ত্রীকে কুপিয়ে জখম চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ২০৪ পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার পাকুন্দিয়ার সার্ভেয়ার মালেক হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার ১ বছর পর কারামুক্ত হলেন নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পাকুন্দিয়ায় “মায়ের আঁচল” আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঞ্চ ভাংচুরের অভিযোগ পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কিশোরগঞ্জের কবি আফসার আশরাফী নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে ৫ জুয়ারি গ্রেফতার একদফা দাবীতে সরাইল উপজেলা বিএনপির লিফলেট বিতরণ

শরণখোলার এএফসি মিনি চাইনিজে প্রেমিক-প্রেমিকা ডেটিং স্পট

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পঠিত

মোঃ মোশাররফ হোসেন মনির
বাগেরহাট জেলা প্রতিনিধি;-
বাগেরহাটের শরণখোলা উপজেলা সদর রায়েন্দা বাজার শের-ই বাংলা সড়কের এএফসি মিনি চাইনিজ। কপোত-কপোতিদের ডেটিং করার নিরাপদ স্থান এটি। এখানে অবস্থানের সময় বেধে দেওয়া আছে ৩০ মিনিট থেকে সর্বোচ্চ ৪০ মিনিট।

জোড়ায় জোড়ায় এসে এই সময়ের মধ্যে আলাদা আলাদা কক্ষে পর্দার অন্তরালে বসে খাবারের পাশাপাশি চলে যা খুশি তাই। এই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে এমন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ দীর্ঘদিনের।

তবে, এতোদিন এলাকায় বিষয়টি ওপেন-সিক্রেট থাকলেও এখন সেটি ওপেন হয়ে গেছে পুরোপুরিই। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর ১টার দিকে প্রশাসনের আকষ্মিক অভিযানে প্রমান মিলেছে লোকমুখে ঘুরপাক খাওয়া এতোদিনের সেই অভিযোগের।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নূর-ই আলম সিদ্দিকী অভিযানকালে বিভিন্ন স্কুল-মাদরাসার তিন জোড়া কপোত-কপোতিকে হাতেনাতে ধরে ফেলেন। এসময় ওই মিনি চাইজটিতে মেয়াদোত্তীর্ণ খাবার রাখা এবং অস্বাস্থ্যকর পরিবেশের কারণে মালিক মীর আদাজ রানাকে ভোক্তা অধিকার আইনের আওতায় ২০ হাজার টাকা জরিমানা করেন ইউএনও।

খোঁজ নিয়ে জানা যায়, দুই তলাবিশিষ্ট এই ‘এএফসি’ মিনি চাইনিজটিতে ওপর-নিচ মিলিয়ে রয়েছে ১৫-১৬টি ছোট ছোট কক্ষ। এই কক্ষগুলো রঙিন পর্দা দিয়ে সুরক্ষিত। একটি কক্ষে দুই জনের বেশি বসার ব্যবস্থা রাখা হয়নি। নিচতলায় সাধারণ চেয়ার। আর ওপরের তলার কক্ষগুলোতে রয়েছে সোফাসেট।

ভিআইপি এবং বড়দের জন্য করা ওপরের সোফাসেটের কক্ষগুলো। এখানে সকাল থেকে রাত পর্যন্ত রকমারি খাওয়া-দাওয়ার পাশাপাশি চলে এসব লীলা। স্কুল-কলেজ-মাদরাসার শিক্ষার্থীরা ক্লাস ফাঁকি দিয়ে তাদের প্রেকিম-প্রেমিকাদের নিয়ে এসে সময় কাটায় এখানে। বড়রাও আসেন বিশেষ বিশষে সময়ে। এমন অভিযোগ মানুষের মুখে মুখে থাকলেও কেউ মুখ খুলতে সাহস পাচ্ছিলেন না।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নূর-ই আলম সিদ্দিকী বলেন, দীর্ঘদিনের অভিযোগের পরিপ্রেক্ষিতে এএফসি নামে ওই মিনি চাইনিজ রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। সেখানে গিয়ে পর্দার আড়ালে আলাদা আলাদা কক্ষে স্কুল-মাদরাসায় পড়ুয়া ৬জন ছেলে-মেয়েকে পাই। তাদের অবস্থা দেখে আপত্তিকর মনে হয়েছে। তাৎক্ষণিক ওই জনকে অভিভাবক ও শিক্ষকদের ডেকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

ইউএনও বলেন, মিনি চাইনিজটিতে মেয়াদোত্তীর্ণ খাবার পাওয়া গেছে। কিচেনের পরিবেশ, ফ্রিজ এবং রান্নার উপকরণ মারাত্মক অস্বাস্থ্যকর। এমন পরিস্থিতিতে ভোক্তা অধিকার আইনে মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া, কক্ষে টাঙানো পর্দাগুলো জব্দ করা হয়েছে। চাইনিজটির মালিক মীর আজাদ রানা তার কর্মকান্ডের জন্য ভুল স্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD