1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র সংঘর্ষে নারী সহ আহত-৩

  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ বার পঠিত

আহসান হাবীব,স্টাফ রিপোর্টারঃ-
নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরবাগ্যা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইদল লোকের সংঘর্ষে মহিলাসহ ৩জন আহত হয়েছে। ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১ ঘটিকার সময় এ সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় নাছিমা বেগম (৩০), মিরাজ উদ্দিন (৪২) ও আফসার উদ্দিন (৩৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় চরজব্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নাছিমা বেগম।

অভিযোগ সুত্রে জানা যায়, মমিন উল্যার ছেলে মোঃ হাসান দীর্ঘদিন যাবত এলাকায় মাদকের ব্যবসা করে আসছে, তার মাদক ব্যবসার বিরুদ্ধে মিরাজ উদ্দিন প্রতিবাদ করিলে হাসান মিরাজের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। তারই ধারাবাহিকতায় ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১ ঘটিকার সময় হাসান,কুলসুমা বেগম,নুর আলম,নিলুফা আক্তার অজ্ঞাতনামা আরো ৭/৮ জন লোক নিয়ে মিরাজের বাড়িতে এসে হামলা চালায়, এসময় মিরাজ, আফসার ও নাছিমা বেগম গুরুতর আহত হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী রুবেল জানান, মিরাজের বাড়িতে হাসান, নুর আলমসহ আরো ৭/৮ জন লোক দেশীয় অস্ত্র হাতে নিয়ে এসে লুটপাট ও হামলা চালায়, এসময় তাদের ঘরে থাকা আসবাবপত্র ভাংচুর করে এবং মিরাজের পরিবারের লোকজনকে মারধর করে।

হামলার বিষয়ে নুর আলমের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি কোন কথা না বলেই ফোন কেটে দেয়।

অভিযোগের বিষয়ে চরজব্বর থানার এস আই মনির হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD