1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
স্বাধীনতা বিরোধী অপ শক্তির বিরুদ্ধে মাঠে নামছে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ ঠাকুরগাঁও পাক হানাদার মুক্ত দিবস পালিত মঠবাড়িয়ায় চুর-ডাকাতের ভয়ে এলাকাবাসী ভারত-বাংলাদেশ মাঝখানে কাঁটাতার,দুই পাড়ের স্বজনদের মিলনমেলা মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু কন্যার হাতেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন ;- খোরশেদ আলম সুজন পাকুন্দিয়ার কোদালিয়ায় মরহুম জিল্লুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত উচ্চ আদালত থেকে জামিন পেয়েও বাড়ি ফিরতে পারেনি সিদ্ধিরগঞ্জের বিএনপি নেতারা কিশোরগঞ্জে মানবাধিকার ও জেন্ডার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে সেচ্চাসেবক লীগের সভা অনুষ্ঠিত ময়মনসিংহে শিক্ষার্থীদের পরিক্ষা চলাকালীন বানিজ্য মেলা,সাংবাদিক সংগঠনের মানববন্ধন

মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমেশ দেবনাথের বাবার মৃত্যু

  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৩২ বার পঠিত

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমেশ দেবনাথের বাবা বিশিষ্ট আওয়ামীলীগনেতা অসিত দেবনাথ (৭০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইহধাম ত্যাগ করেছেন। শনিবার ভোর ৪টায় পৌরসভার গাংড়া গ্রামের নিজ বাসভবনে তিনি নশ্বর পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন। তিনি মণিরামপুর পৌর সভার গাংড়া গ্রামের স্বর্গীয় হরিপদ দেবনাথের পুত্র ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক জানিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সংসদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর সুমন দাস জানান, স্বর্গীয় অসিত দেবনাথ কয়েক বছর পূর্বেই স্ট্রোক জনিত কারণে শাররীক অবস্থা বেশি ভাল ছিল না। সে কারণে চিকিৎসকের পরামর্শ মতো নিয়মিত ঔষধ সেবন করতেন। শুক্রবার দুপুরে তার শাররীক অবস্থার কিছুটা অবনতি হলে তার পরিবারের সদস্যরা তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা শেষে পুনরায় নিজ বাড়ীতে আনা হয়। শনিবার ভোররাতে পূনরায় তার শাররীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বাইরে নেয়া প্রস্তুতি চলছিল। কিন্তু রওয়ানা হবার পূর্বেই ভোর ৪টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিন দুপুর সাড়ে ১২টার দিকে মহাদেবপুর-গাংড়া মহাশ্বশ্মানে তার শেষ কৃতানুষ্ঠানের দাহ করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্যা আত্মীয়-স্বজন ও হিতাকাঙ্খি রেখে গেছেন।
উল্লেখ্য স্বর্গীয় অসিত দেবনাথ মণিরামপুরের রাজনীতিতে নিঃস্বার্থ ভাবে অনেক অবদান রেখেছেন। স্বাধীনতা পরবর্তী সময় থেকে মণিরামপুর উপজেলা পর্যায়ে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
আওয়ামীলীগের বিশিষ্ট নেতা অসিত দেবনাথের প্রয়াণে গভীর শোক ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করে ফুলেল শ্রদ্ধা নিবেদন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এম.পি)।
এছাড়া সমবেদনা ও আত্মার শান্তি কামনা করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমাজাদ হোসেন লাভলু, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, তরুণ আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, অ্যাড. সুব্রত ব্যানার্জি, অনন্ত দেবনাথ সাবেক জেলা পরিষদ সদস্য প্রার্থী গৌতম চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম কুমার চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, উপজেলা ছাত্রলীরেগর সাবেক সভাপতি আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, শ্রমিকনেতা জাহাঙ্গীর আলম, জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রকিসহ মণিরামপুর উপজেলা আওয়ামীলীগ ও দলটির সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD