1. admin@danikagonikontho.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গীতিকাব্য -ফকির আলমগীর রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন আসাদুজ্জামান টিটু নাজিরপুরে স্বামীর বিরুদ্ধে করা নারী নির্যাতন মামলা প্রত্যাহার না করায় স্ত্রীকে কুপিয়ে জখম চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ২০৪ পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার পাকুন্দিয়ার সার্ভেয়ার মালেক হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার ১ বছর পর কারামুক্ত হলেন নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পাকুন্দিয়ায় “মায়ের আঁচল” আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঞ্চ ভাংচুরের অভিযোগ পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কিশোরগঞ্জের কবি আফসার আশরাফী নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন

যশোর জেলা পরিষদের পুনরায় চেয়ারম্যান- পিকুল, মণিরামপুরের সদস্য হলেন- গৌতম

  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৪৪ বার পঠিত

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:-
দেশের ৫৭টি জেলা পরিষদের নির্বাচনের অংশ হিসেবে যশোর জেলা পরিষদ নির্বাচনে মণিরামপুর কেন্দ্রে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক উপস্থিতি ও কঠোর অবস্থানের মধ্য দিয়ে কোন অপ্রীতিকর ও সহিংস ঘটনা ছাড়াই শন্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। ৭নং-(মণিরামপুর) ওয়ার্ড-এর ভোট কেন্দ্র মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার সকাল ৯টায় শুরু হয় ভোটগ্রহণ এবং তা বিরতিহীনভাবে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রনিক ভোট মেশিন (ইভিএম)-এ ভোট গ্রহণের মাধ্যমে শেষ হয়।
যশোর জেলা পরিষদের ৭নং-(মণিরামপুর) ওয়ার্ডে ১টি পৌরসভা, ১৭টি ইউনিয়ন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিরা এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল থেকেই ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোটাররা কেন্দ্রে উপস্থিত হয়ে লাইনে দাড়িয়ে শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন চলাকালে এখানে বি-শৃঙ্খলার লেশমাত্রও ছিল না। তবে ভোটারের চাইতেও প্রার্থীদের কর্মী-সমর্থক ও উৎসুক জনতার উপস্থিতি ছিল চোখে পড়ার মত।
এ ওয়ার্ডে মোট ২৩৭ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ২৩৬ জন। সদস্য পদে ২ জন প্রতিদ্বন্ধিতাকারীর মধ্যে হাতী প্রতীক নিয়ে গৌতম চক্রবর্তী ১৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার একমাত্র প্রতিদ্বন্ধি শহিদুল ইসলাম মিলন টিউওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৮৫ ভোট এবং ৩টি ভোট বাতিল হয়েছে।
অপরদিকে সংরক্ষিত-২নং (মণিরামপুর ও কেশবপুর) ওয়ার্ডে প্রতিদ্বন্ধিতা করেন ৩ জন। মণিরামপুর উপজেলা থেকে তাসরিন সুলতানা শোভা ও রুকসানা ইয়াসমিন পান্না এবং কেশবপুর উপজেলা থেকে প্রতিদ্বন্ধিতা করেন নাদিরা বেগম। এতে তাসরিন সুলতানা শোভা ফুটবল প্রতীক নিয়ে মণিরামপুর কেন্দ্রে ১৫৪ এবং কেশবপুর কেন্দ্রে ৮৫ ভোটসহ মোট ২৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি রুকসানা ইয়াসমিন পান্না দোয়াত-কলম প্রতীক নিয়ে মণিরামপুর কেন্দ্রে ৭৯ এবং কেশবপুর কেন্দ্রে ২৮ ভোটসহ মোট পেয়েছেন ১০৭ ভোট। অপর প্রার্থী নাদিরা বেগম মাইক প্রতীক নিয়ে মণিরামপুর কেন্দ্রে ১ এবং কেশবপুর কেন্দ্রে ৪৪ ভোটসহ মোট পেয়েছেন ৪৫ ভোট।
এদিকে যশোর জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত সাইফুজ্জামান পিকুল একমাত্র প্রতিদ্বন্ধি বিএলডিপি’র মারুফ হোসেন কাজলকে বড় ব্যবধানে পরাজিত করে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD