1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম উম্মাহর শান্তির কামনার মধ্য দিয়ে শেষ হলো লক্ষ্মীপুরে ৩ দিনের সুন্নী এস্তেমা শরণখোলা শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস এর শুভ উদ্বোধন শরণখোলায় তাফালবাড়ী বাজারের দোকান পাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নাজিরপুর শাখারীকাঠী ইউনিয়ন ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত নাজিরপুর উপজেলা পরিষদ উপনির্বাচনে সেচ্চাসেবক লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী কয়রায় ম্যানগ্রোভ ফ্যামিলি অব খুলনা ইউনিভার্সিটির কমিটি গঠন মঠবাড়িয়ায় বিএনপির শীতবস্ত্র বিতরণ মঠবাড়িয়ায় আ.লীগ নেতা ফজলুল হক মনিরের স্মরণে সভা অনুষ্ঠিত সুন্দর বনে বনবিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারি আটক চট্টগ্রামে র‌্যাবের বিশেষ অভিযানে ৮ জন গ্রেফতার

মঠবাড়িয়ায় কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেফতার-৫

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৭১ বার পঠিত

মঠবা‌ড়িয়া(‌পি‌রোজপুর) প্র‌তি‌নি‌ধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ার নলী গোলবুনিয়া গ্রামের ১০ম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের পর ধর্ষণের অভিযোগে সোমবার (১৭ অক্টোবর) রাতে ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার সোনাউটার মোল্লাখালী গুচ্ছ গ্রামের বাসিন্দা জয়নাল হাওলাদার (৫৫), জনি হাওলাদার (৩০), জুথি আক্তার (২৬), সেলিনা বেগম (৫০) ও মঠবাড়িয়ার নলী গোলবুনিয়া গ্রামের মৃত নিরঞ্জন রায়ের পুত্র নিতাই রায় (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার নলী গোলবুনিয়া গ্রামের ভীম চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক হিন্দু শিক্ষার্থীর সাথে পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলার সোনাউটা গ্রামের রনি হাওলাদার (২০) নামে এক যুবক মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে চলতি বছরের মে মাসের ১১ তারিখ ওই শিক্ষার্থীকে ধর্মান্তরিত করে বিয়ের প্রলোভন দেখিয়ে মঠবাড়িয়া থেকে মটরসাইকেল যোগে অপহরণ করে কাঁঠালিয়ায় নিয়ে যায় এবং বিয়ে ছাড়াই একাধিকবার ধর্ষণ করে। স্বজনরা এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ৫ মাস পরে গত শনিবার রাতে রনিদের বাড়ি থেকে ওই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে।

এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রোববার (১৬ অক্টোবর) রাতে মঠবাড়িয়া থানায় ৬ জনকে আসামি করে অপহরণের পর ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। পরে মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতে কাঁঠালিয়া থানা পুলিশের সহযোগিতায় সোনাউটার মোল্লাখালী গ্রামে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল জানান, স্কুল ছাত্রী অপহরণের পর ধর্ষণের মামলায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামি রনি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD