1. admin@danikagonikontho.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :

মোংলায় বিএনপির আহত নেতা-কর্মীদের পাশে রুহুল কবির রিজভী

  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৪৫ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলাম, মোংলা প্রতিনিধি;-

গত শনিবার( ২২ অক্টোবর) অনুষ্ঠিত বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশে যোগদান করতে যাওয়ার পথে খুলনা বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার সহস্রাধিক নেতাকর্মীরা আহত হন।

এ সকল নেতাকর্মীদের খোঁজ খবর নেওয়ার উদ্দেশ্যে আজ ( ২৫ অক্টোবর) মঙ্গলবার মোংলায় আকস্মিক সফরে আসেন বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

খুলনায় বিএনপির গনসমাবেশ থেকে ফেরার পথে মোংলা খেয়াঘাটে সরকার দলীয় নেতা কর্মিদের আক্রমনের শিকার মোংলা পৌর ৭নং ওয়ার্ড বিএনপি’র সাধারন সম্পাদক জিন্নাত সানাকে দেখতে ও তার শারিরীক খোজ খবর নিতে আজ সন্ধ্যায় মোংলায় তার বাসভবনে আসেন বিএপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, বর্তমান সরকার অবৈধ ভাবে আবারও ক্ষমতায় টিকে থাকার জন্য মরিয়া হয়ে উঠেছে। তারা আমাদের নেতা কর্মিদের উপরে তাদের পেটুয়া বাহিনী লেলিয়ে দিয়েছে। খুব শিগ্রহ জনগনকে সাথে নিয়ে এই অবৈধ সরকারের পতন ঘটানো হবে। হামলা মামলা করে আমাদের নেতা কর্মিদের দাবিয়ে রাখা যাবেনা।

বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন আওয়ামী লীগের অধীনে ছেলে খেলা নির্বাচনে বিএনপি যাবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

এ সময় তার সঙ্গে মোংলা পৌর বিএনপির সহ-সভাপতি এমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, পৌর যুবদলের আহ্বায়ক মাহমুদ রিয়াদ, সদস্য সচিব এম এ কাশেম, বিএনপি নেতা মো. আলাউদ্দিন বাবলু ভূঁইয়া ও আব্দুস সালাম ব্যাপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD