1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম উম্মাহর শান্তির কামনার মধ্য দিয়ে শেষ হলো লক্ষ্মীপুরে ৩ দিনের সুন্নী এস্তেমা শরণখোলা শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস এর শুভ উদ্বোধন শরণখোলায় তাফালবাড়ী বাজারের দোকান পাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নাজিরপুর শাখারীকাঠী ইউনিয়ন ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত নাজিরপুর উপজেলা পরিষদ উপনির্বাচনে সেচ্চাসেবক লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী কয়রায় ম্যানগ্রোভ ফ্যামিলি অব খুলনা ইউনিভার্সিটির কমিটি গঠন মঠবাড়িয়ায় বিএনপির শীতবস্ত্র বিতরণ মঠবাড়িয়ায় আ.লীগ নেতা ফজলুল হক মনিরের স্মরণে সভা অনুষ্ঠিত সুন্দর বনে বনবিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারি আটক চট্টগ্রামে র‌্যাবের বিশেষ অভিযানে ৮ জন গ্রেফতার

মণিরামপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২৭ বার পঠিত

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:-
যশোরের মণিরামপুরে মহান বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় মণিরামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ প্রস্তুতিমুলক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন পলাশ। সভায় ৬ ডিসেম্বর যশোর মুক্ত দিবস, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হবে বলে জানানো হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলী হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার।
অন্যান্যের মধ্যে উন্মুক্ত আলোচনা করেন এবং উপস্থিত ছিলেন মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, মণিরামপুর সরকারী কলেজের অধ্যক্ষ বিএম রবিউল ইসলাম, মণিরামপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান গাজী আব্দুল হামিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী আক্তার, মণিরামপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সম্পাদক মোতাহার হোসেন, মণিরামপুর পাবলিক লাইব্রেরির সম্পাদক প্রভাষক নূরুল হক, ইউপি চেয়ারম্যান জহুর আহম্মেদ, আইয়ুব গাজী, সিরাজুল ইসলাম, মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার প্রণব কুমার বিশ্বাস, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সন্তোস কুমার কর্মকর, উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিসহ প্রমুখ।
সভায় মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) মহোদয়কে প্রধান উপদেষ্টা এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান ও উপজেলা চেয়ারম্যান নাজমা খানমকে উপদেষ্টা করে একটি পূর্নাঙ্গ উদযাপন কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়। কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন পলাশ এবং সদস্যরা হবেন উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দফতরের প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধি এবং ইউপির চেয়ারম্যান ও সচীবগণ। এছাড়া একাধিক উপকমিটি গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় দিবসটি উদযাপনে জাতীয় পতাকা উত্তোলন, আলোকসজ্জা, তোপধ্বনি, পুস্পস্তবক অপর্ণ, র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাংকণ, রচনা প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতাসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। একইসাথে ৬ ডিসেম্বর যশোর মুক্ত দিবস ও ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষেও বিভিন্ন অনুষ্ঠান পালনের সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD