1. admin@danikagonikontho.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাজিরপুরে স্বামীর বিরুদ্ধে করা নারী নির্যাতন মামলা প্রত্যাহার না করায় স্ত্রীকে কুপিয়ে জখম চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ২০৪ পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার পাকুন্দিয়ার সার্ভেয়ার মালেক হত্যা মামলার পলাতক প্রধান আসামি গ্রেফতার ১ বছর পর কারামুক্ত হলেন নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পাকুন্দিয়ায় “মায়ের আঁচল” আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঞ্চ ভাংচুরের অভিযোগ পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত মোংলায় যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কিশোরগঞ্জের কবি আফসার আশরাফী নক্ষত্র সাহিত্য পুরস্কার পেলেন পাকুন্দিয়া থানা পুলিশের অভিযানে ৫ জুয়ারি গ্রেফতার একদফা দাবীতে সরাইল উপজেলা বিএনপির লিফলেট বিতরণ

মঠবাড়িয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেফতার -৫

  • আপডেট সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৬২ বার পঠিত

মঠবা‌ড়িয়া(পি‌রোজপুর) প্র‌তি‌নি‌ধি:-
পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের ওপর হামলাকারী প্রধান আসামি সোহেল ও তার ৪ সহযোগীকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮।

সোমবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছের র‌্যাব-৮ এর মিডিয়া সেল।

র‌্যাব জানায়, গত ২৮ মার্চ পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভা সদরে ইফতারি বিতরণকে কেন্দ্র করে মারামারি সংগঠিত হয়। যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে দায়িত্বরত পুলিশ ফোর্সের ওপর দেশীয় অস্ত্রসহ লাঠি, লোহার রড ও পাইপ নিয়ে অতর্কিতে হামলা চালানো হয়। এতে ডিবি পুলিশের এক কর্মকর্তা গুরুত্বর আহত হন।

এর প্রেক্ষিতে পরের দিন ২৯ মার্চ মঠবাড়িয়া থানায় ডিবি পুলিশের অপর এক কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মামলার প্রধান আসামি সোহেলসহ তার অন্যান্য সহযোগীরা ঘটনার পর পরই নিজ এলাকা ত্যাগ করে এবং আত্মগোপনে চলে যায়। তবে র‌্যাব-৮ বরিশাল ক্যাম্প কৃর্তক গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ ছায়া তদন্ত শুরু করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সদর দপ্তর গোয়েন্দা পরিদপ্তরের সহায়তায় মামলার আসামিদের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়।

আসামিদের অবস্থান সনাক্ত করে গত রোববার মধ্যরাতে র‌্যাব-৮ বরিশাল ক্যাম্প এবং র‌্যাব-৯ সিলেট ক্যাম্প কর্তৃক যৌথ অভিযান পরিচালনা করে।

অভিযানে সিলেট জেলার কোতয়ালি থানা এলাকা হতে প্রধান আসামি সোহেলসহ তার ৪ সহযোগীকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইলসহ বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মঠবাড়িয়ার চিত্রা এলাকার বাসিন্দা মো. সোহেল ওরফে ফল সোহেল ওরফে টোকাই সোহেল (২৭), মিরুখালি রোড এলাকার বাসিন্দা মো. বেলাল হোসেন (২৫), খেতাছিড়া এলাকার মো. বেলাল ওরফে চায়না বেলাল (২৮), উত্তর মিঠাখালি এলাকার মো. লাবলু বেপারী (২৪) ও মো. শাহিন মিয়া (২৫)। এরমধ্যে মো. সোহেল ওরফে ফল সোহেল ওরফে টোকাই সোহেলের নামে ১৩টি বিভিন্ন ধরনের মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD