1. admin@danikagonikontho.com : admin :
বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নকলায় জতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন মণিরামপুরের সাবেক ছাত্রলীগ নেতা ক্যান্সারে আক্রান্ত হয়ে মানবেতর জীবনযাপন সুবর্ণচরে অগ্নিকাণ্ডে নিশ্ব পরিবার,খোলা আকাশের নিচে ঠাঁই নাজিরপুরে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন নড়াইল-২ আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত – লায়ন নুর ইসলাম ঢাকা প্রেসক্লাবের নবনির্বাচিত মহিলা বিষয়ক সম্পাদকদের পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন যশোর জেলা শাখার কমিটি ঘোষণা রাজনৈতিক দলগুলোর শান্তিপূর্ণ সহাবস্থানের দাবিতে মানববন্ধন মঠবাড়িয়া পৌর শহরে টিসিবির পণ্য বিতরণ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আবারও নৌকায় ভোট দিন, -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

শর্শায় মাইক্রোবাস চাপায় শিশুর মৃত্যু

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১১ বার পঠিত

ইমাদুল ইসলাম, যশোর জেলা প্রতিনিধি;-

যশোরের শার্শায় মাইক্রোবাস চাপায় সাইকেল আরোহী মেহেদী হাসান (১২) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার বিকাল ০৫টার সময় শার্শা-কাশিপুর সড়কের ডিহি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু মেহেদী হাসান শার্শা উপজেলার কাশিপুর বটতলা গ্রামের মিলন হোসেনের ছেলে।
গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাবুর রহমান জানান, শিশু মেহেদী হাসান বাড়ী থেকে সাইকেল যোগে পাকশিয়া বাজারে আসার সময় ডিহি নামক স্থানে পিছন দিক থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫১৮৬৩৪) ধাক্কা দিলে শিশুটি সাইকেল থেকে পড়ে গিয়ে মাইক্রোবাসের চাকার নিচে পড়ে। এবং গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়। ঘাতক মাইক্রোবাসটি এলাকাবাসী আটক করে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD