1. admin@danikagonikontho.com : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির চতুর্দশ সম্মেলন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত সরাইলে ইসলামাবাদ প্রিমিয়ার ডে-নাইট শর্ট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত পীরগঞ্জে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রামে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের আয়োজনে অন্ধ হাফেজদের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন শুরু চট্টগ্রাম রিপোটার্স অ্যাসোসিয়েশন’র পূর্নাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি -সোহাগ আরেফিন, সম্পাদক-নুরুল আমিন খোকন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জাতীয় বিমা দিবস পালিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে টেংরিয়া প্রধান পাড়ায় নাট দিবস পালিত দখল ও দূষণে অস্তিত্ব সংকটে মোংলার অধিকাংশ খাল,পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র ঠাকুরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধাদের জীবনালেখ্য ও যুদ্ধকালীন ঘটনা নিয়ে নির্মিত ‘আত্মকথন’ শীর্ষক ভিডিও চিত্র উদ্বোধন নাজিরপুরে স্বামী পরিত্যক্তা সুনীতি মিস্ত্রির জমি-বাড়ি দখলের চেষ্টা

নোয়াখালী – ৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ শিহাব উদ্দিন শাহিনের গণসংযোগ

  • আপডেট সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৬২ বার পঠিত

আহসান হাবীব স্টাফ রিপোর্টার;-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এখন দরজায় কড়া নাড়ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২৪ সালের জানুয়ারীতেই অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে সরকারের দৃশ্যমান মেগা প্রকল্পগুলো জনগনের সামনে তুলে ধরে নৌকায় ভোট চেয়ে আগাম প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন। তাঁর প্রচারণায় ওঠে আসা সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের নজর কাড়ছে।

শনিবার বিকালে জেলার সুবর্ণচরের চরজব্বার ইউনিয়নের গুরুত্বপূর্ণ এলাকায় গণসংযোগ ও পথসভায় সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চান শিহাব উদ্দিন শাহিন। এরআগেও তিন দফায় সুবর্ণচরে গণসংযোগ ও পথসভা করেন তিনি।

শিহাব উদ্দিন শাহিন বলেন, আওয়ামী লীগ টানা ১৪ বছর সরকারে আছে। এই কয় বছরে দেশের ইতিহাসে ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রবৃদ্ধির পারদ ওপরে উঠেছে, মানুষের আয়-রোজগারও বেড়েছে। এতে জনগন আওয়ামী লীগের ওপর আস্থাশীল। সরকারের উন্নয়ন ও সমৃদ্ধ রাষ্ট্র পরিচালনা দেখে বিএনপি অসুবিধায় আছে। তারা এখন জনগনের কাছে ভোট চাইতে লজ্জা পায়। জনগন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আসনে ক্যান্টেনমেন্টের ভাঙা সুটকেস থেকে গড়ে ওঠা বিএনপি কোন রাজনৈতিক দলই নয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ আসনে দলীয় প্রার্থীতার বিষয়ে শাহিন বলেন, আওয়ামী লীগ এশিয়া মহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। এখানে দলের মনোনয়ন চাওয়ার মতো ৭-৮জন যোগ্য লোক আছে। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র একজন কর্মী হিসেবে সরকারের উন্নয়ন ও সমৃদ্ধশালী রাষ্ট্র পরিচালনার চিত্র জনগনের কাছে তুলে ধরতে এলাকায় গণসংযোগ করছি। সরকারের উন্নয়ন ও সুশাসনে মানুষ আস্থাশীল। তাই গণসংযোগে দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করছে।

তিনি বলেন, নোয়াখালী-৪ আসনে এখন যিনি এমপি, তিনি আমাদের দলের সাইনবোর্ডে এমপি হয়ে বিএনপি-জামায়াতের লোকদের দলে অনুপ্রবেশের সুযোগ করে দিয়েছেন। অনুপ্রবেশকারীদের দিয়ে নিজস্ব বলয় তৈরী করে তাদেরকে অর্থে-বিত্তের মালিক করেছেন। অপরদিকে দলের ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করেছেন। দুর্নীতি-অনিয়ম, চাকুরি বাণিজ্য, টেন্ডার বাণিজ্য, হাউজিংয়ের জমি নিয়ে দুর্নীতি ও অপরাজনীতি তার নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তিনি এখানে সদর-সুবর্ণচরের মানুষকে বঞ্চিত করে বাহিরের লোকজনকে অনিয়ম ও মোটা অংকের অর্থের বিনিময়ে চাকুরি থেকে শুরু করে অনেক বড় বড় সুযোগ-সুবিধা দিয়েছেন। এখন সদর-সুবর্ণচরের মানুষ তার অপরাজনীতি ও অপশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। দলীয় নেতাকর্মীরা বহিরাগত অপরাজনীতির হোতাকে বাদ দিয়ে সদর-সুবর্ণচরের স্থানীয় নেতৃত্ব থেকে দলীয় মনোনয়ন চান।

শিহাব উদ্দিন শাহিন বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আমার মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনা এবং নোয়াখালীর ঠিকানা আমাদের অভিভাবক ওবায়দুল কাদেরের কাছে নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইব। আমাকে যদি দলীয় মনোনয়ন দেয়া হয়, তাহলে অতীতের সকল রেকর্ড ভেঙে এই আসনে বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। আর যদি কোন কারণে আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দেয়া হয়, তাহলেও আমি দলের পক্ষে কাজ করবো।

গণসংযোগকালে এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের সঙ্গে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস জাহের, সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা জাকিউল ইসলাম দুলাল, গোলাম হোসেন বাবলু, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ নেতা ইকবাল মাহমুদ সোহেলসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দসহ কয়েক হাজার দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Dainik Agoni Kontho
Theme Customized By Theme Park BD